বেস্ট copy paste typing সাইট ৩$ ডলারে পেমেন্ট তাও আবার Bitcoin এ পেমেন্ট নিতে পারবেন। মিছ করলে পুরাই Lose

আসালামুলাইকুম বন্ধুরা,

বর্তমান অনলাইন জগতে কত কিছুই না করা সম্ভব। শুধুমাত্র নেট কানেক্টশন দিয়ে ঘরে বসেই আয় করা সম্ভব। আর তা যদি হয় কপি, পেস্ট আর শেয়ারের কাজ তাহলে কে না তা করতে চায়। আজ আপনাদের জন্য একটি বিশস্ত সাইট নিয়ে আলোচনা করবো যে সাইটে আপনি কাজ করে পেমেন্ট পেতে কোনো রকম সমস্যা হবে না।


এটি একটি বিসশ্ত copy paste typing সাইট। এটি দীর্ঘদিন যাবৎ আমাদের পেমেন্ট দিয়ে আসতেছে। এখানে কাজ করা একদম সহজ। তো আর বেশি কথা না বলে শুরু করা যাক। প্রথমে, আপনাকে সাইটিতে রেজিস্টার করার জন্য আপনার কম্পিউটার, ল্যাপটপ কিংবা মোবাইলের ক্রম ব্রাইজার ওপেন করুন। ওপেন করার পর নিচের লিঙ্কে কিল্ক করলে একটি নতুন পেজ আসবে।

সাইট লিঙ্ক: https://zee.gl/ref/Bpshadin

নিচের screenshot দেখে কাজ করুন, উপরে দেখবেন থ্রি ডোট মেনু আছে , সেখানে ক্লিক করুন। 




                     তারপর, দেখবেন SignUp ওফশন আছে, সেখানে ক্লিক করুন।





তারপর, রেজিস্টার ফর্মটি সঠিক তথ্য দিয়ে পূরন করুন, নিচের Screenshot এর মত করে।  তারপর জিমেইল এ গিয়ে জিমেইলটি ভেরিফাই করেন নিন। অবশ্য জিমেইল ভেরিফাই লাগে না, তাও যদি লাগে তাহলে জিমেইলটা ভেরিফাই করে নিবেন।




তারপর দেখবেন আপনার Registration complete হয়ছে তারপর নিচে Login বাটনে ক্লিক করে Login করে  নিন।



Login করার পর দেখবেন উপরে Link or Url দেওয়ার একটা ওফশন আছে, সেখানে আপনারা যেকোন সাইটের Link or Url কপি করে সেখানে পেষ্ট করে নিচে দেখবেন Shorten  নামে একটা ওফশন আছে সেখানে ক্লিক করুন।


Shorten নামে ওফশনে ক্লিক করে দেখবেন একটি নতুন লিঙ্ক Create হয়েছে। এখন এই লিঙ্কটি কপি করে বিভিন্ন জায়গায় শেয়ার করুন, যেমন: facebook, twitter, whatapps group, linkedin ইত্যাদি সাইটে শেয়ার করুন তারপর দেখবেন যে আপনার ইনকাম আসতে আসতে শুরু হয়েছে গেছে। এখন আমি আপনাদের মাঝে একটি বেস্ট secret মেথোড শেয়ার করব।




প্রথম, আপনাকে একটি Whastapp একাউন্ট খুলতে হবে, Whatsapp একাউন্ট খুলে আপনাকে বিভিন্ন গুরুফ এ জয়েন করতে হবে । অবশ্যই আপনাকে Active গুরুফে জয়েন করতে হবে এবং গুরুফে যেন ২৫০ মেম্বার থাকে এমন গুরুফে জয়েন করবেন।  যেমন আমি জয়েন করিছি নিচের Screenshot দেখুন। WhatsApp একাউন্ট না করতে পারলে ও গুরুফে জয়েন করতে না পারলে YouTube সার্চ দিবেন কিভাবে WhatsApp একাউন্ট করবেন ও Active গুরুফে কিভাবে জয়েন করবেন।



তারপর, আপনাকে WhatsApp গুরুফের ভেতর ঢুকে Message box আপনার  ওই Shorten কপি করা লিঙ্কটি  পেষ্ট করে পাশে Send অপশন ক্লিক করুন নিচের Screenshot মত। তারপর ‍দেখবেন আপনার মেসেটি Send হয়ে গেছে। এভাবে আপনি প্রতিদিন অনেক বার করে শেয়ার করতেই থাকবেন দেখবেন আপনার ইনকাম খুব তারাতারি বারতে আছে। একটি Secret মেথোড এটা আপনাকে কেউ বলবেনা।




আমার কিছু পেমেন্ট proof দেখুন।






টাকা কীভাবে হাতে নিবেন:

মাত্র ৩$ হলেই টাকা তোলা যায়। টাকা নেয়ার জন্য আপনার অবশ্যই পেপাল কিংবা বিটকয়েন এ্যাকাউন্ট থাকতে হবে। তবে বাংলাদেশ থেকে টাকা তোলার জন্য সবচেয়ে ভালো হয় বিটকয়েনেরর মাধ্যমে। কারণ বাংলাদেশে পেপাল সাপোর্ট করেনা। 

👇যারা বুজতে পারেনি তারা নিচের ভিডিওটি দেখুন👇

তো সবাই ভালো থাকবেন, কেনো রকম সমস্যা হলে কমেন্ট করবেন। ধন্যবাদ সবাইকে।

Post a Comment

1 Comments