আপনার ফোনে অপ্রয়োজনীয় ‘এসএমএস’ আসা বন্ধ করুন খুব সহজে!!

আসামুলাকুম বন্ধুরা,

Welcome to techtunes bd

আপনারা সবাই কেমন আছেন, আশা আল্লাহর আশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন, আপনাদের দোয়াই আমি ও ভালোই আছি। তো আামাদের আজকের টপিক হলো ফোনে অপ্রয়োজনীয় এসএমএস আশা কিভাবে বন্দ করবো সেটাই আমাদের আজকের আলোচনার মূল বিষয়। আসলে, আমাদের ফোনে অপ্রয়োজনীয় আসলে কার না বিরক্ত লাগে, তার সমাধান আমরা এখন দিব। তো চলুন শুরু করা যাক,,


হাজারো ব্যস্ততার, মাঝে একটি এসএমএস’র কারণে আমরা ছুটে যাই ফোনের কাছে। কিন্তু এসএমএসটি যদি হয় অপ্রয়োজনীয় তাহলে রাগ করা ছাড়া আর কিছুই করার থাকে না। সারাদিনে এমন একাধিক স্প্যাম এসএমএস বিরক্ত হতে হয় অনেককেই।


কাস্টমার কেয়ার সার্ভিস, জীবনবীমা, ক্রেডিট কার্ড সেবা, গোভট সার্ভিস ইত্যাদি এমন নানা জায়গা থেকে এসএমএস আসে। যা সাধারণত কাজের থেকে অকাজেরই বেশি হয়। এ সমস্ত অনাকাঙ্ক্ষিত এসএমএস থেকে রক্ষা পেতে চাইলে নিচের নিয়ম গুলো অনুসরণ করুন।

গ্রামীণফোনের জন্য নিয়মঃ

গ্রামীণফোনের অাপারেটরের এসএমএস বন্ধ করতে 

ডায়াল করুন  *121*1101#

আবার চালু করতে ডায়াল করুন

 ডায়াল করুন *121*1102#

gp new sim offer 2020


রবি সিমের জন্য নিয়মঃ

রবি গ্রাহকরা ১২৩ নম্বরে ফোন দিয়ে ডিএনডি (ডু নট ডিস্টার্ব) সেবা চালুর জন্য অনুরোধ করতে পারবেন। এজন্য ফোন করে বলতে হবে, ‘আমি এই সেবা চাই না।’ তাহলে সংশ্লিষ্টরা ফোনদাতাকে নিয়ে যাবে ডিএনডি বিভাগে। আপনার যদি কিছু এসএমএস টাকা তাহলে ডায়াল করুন *৯# এবং তারপর ১ চেপে নিশ্চিত করুন। তাহলেই আপনার সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ হয়ে যাবে।

robi bondho sim offer


এয়ারটেলের জন্য নিয়মঃ

এয়ারটেলের গ্রাহকরা ১২৩ নম্বরে ফোন দিয়ে ডিএনডি (ডু নট ডিস্টার্ব) সেবা চালুর জন্য অনুরোধ করতে পারবেন। আপনার যদি এয়ারটেল সিমে টাকা কাটে কিছু এসএমএস তাহলে আপনার ফোন থেকে শুধুমাত্র *9# ডায়াল করলেই চালু থাকা সকল ভ্যালু এডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে। রবির মতই সেইম।

airtel bondho sim offer 2020


বাংলালিংক এর জন্য নিয়মঃ

বাংলালিংক নম্বরে এসএমএস না চাইলে মেসেজ অপশনে গিয়ে অফ OFF লিখে ৬১২১ নম্বরে এসএমএস পাঠান দেখবেন আর অপ্রয়োজনীয় এসএমএস আশা বন্দ হয়ে গেছে। এবং আপনি যদি বাংলালিংক সিমের সকল ভ্যালু এডেড সার্ভিস বন্ধ করতে চান তহলে ডায়াল করুন। *121*7*1*2*1# 

banglalink bondho sim offer 2020


টেলিটকের এ ধরনের কোনও সেবা বা এসএমএস ব্লক নেই। এবং টেলিটক সিমে যদি ভ্যালু এডেড সার্ভিস চালু হয়ে যায় তা বন্ধ করার কোনো অপশন আমি খুজে পাইনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে।

teletalk bondho sim offer 2020


💰💰অনলাইন থেকে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করুন   

তো আজকের টপিক কেমন লাগলো তা কমেন্ট করে জানাবেন। আর টপিকটিকে শেয়ার করবেন আপনাদের বন্ধুদের মাঝে, আপনার একটি শেয়ার এ হয়তো অনেক জনের কাজে লাগবে বিষয়টি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন সাবাই। আল্লাহ হফেজ। 

Post a Comment

0 Comments