Nogot একাউন্ট থেকে নিজের নাম্বার এ ২০ টাকা রিচার্জ করলেই ২০ টাকা বোনাস পাবেন Instant মাসে দুইবার

আসসালমুআলাইকুম , 

সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি । টাইটেল দেখেই বুঝতে পারছেন নগদ এর অফার সম্পর্কে এই পোস্টটি করা হয়েছে। প্রতি নতুন গ্রাহক কে নগদ দিচ্ছে নিজের নাম্বার এ ২০ টাকা রিচার্জ এ ২০ টাকা বোনাস । আপনার একাউন্ট না থাকলে খুলে নিতে পারেন 2 মিনিটেই । শুধুমাত্র *১৬৭# ডায়াল করেই ।


ক্যাম্পেইনের বিস্তারিতঃ

৫ ফেব্রুয়ারি ২০২১ থেকে ৩১ মার্চ, ২০২১; শুধু যে সকল গ্রাহক এই সময়ের মধ্যে ‘নগদ’ একাউন্ট চালু করবে তারা এই রিচার্জের উপর বোনাস অফারটিতে অংশগ্রহণ করতে পারবেন

এই ক্যাম্পেইনে অংশগ্রহণ এবং অতিরিক্ত ২০ টাকা রিচার্জ বোনাস পেতে হলে ‘নগদ’ গ্রাহকগণকে তাদের নিজের মোবাইল নাম্বারে ‘নগদ’ অ্যাপ থেকে ২০ টাকা রিচার্জ করতে হবে।


রিচার্জে বোনাস অফার গ্রহণের সময়সীমা :

৫ ফেব্রুয়ারি, ২০২১ থেকে ১৫ জুন, ২০২১ এক মাসের প্রতি ১৫ দিনে একবার একজন গ্রাহক এই ক্যাম্পেইনের অধীনে রিচার্জ বোনাস/রিওয়ার্ড পাবেন।

সত্যপ্রজোয্য: একজন গ্রাহক এই ক্যাম্পেইন সময়ে সর্বোচ্চ ৬ বার ২০ টাকা করে রিচার্জ বোনাস (সর্বোচ্চ ১২০ টাকা পর্যন্ত) পেতে পারেন, যদি সে এক মাসের প্রতি ১৫ দিনে একবার করে সেলফ রিচার্জ করেন।

যদি গ্রাহকের একাউন্টটি কোন কারণে ‘স্থগিত’ অবস্থায় থাকে, তবে এই একাউন্টটি এই ক্যাম্পেইনের আওতাধীন হিসেবে বিবেচিত হবে না।


আরও বিস্তারিত জানতে নগদরে Official ওয়েবসাইট ভিজিট করুন


আশা করি অফারটি সবার ভালো লাগবে তাই বেশি দেরি না তাড়াতাড়ি অফারটি নিয়ে নিন সময় থাকতে। ভালো থাকবেন সবাই।

Post a Comment

0 Comments