Wap4dollar বাংলাদেশী এ্যাড নেটওয়ার্ক ওয়েবসাইট থেকে ইনকাম করুন যতোখুশী ততো! (পেমেন্ট প্রুফসহ)

সাইট নাম- Wap4dollar

Wap4dollar এড নেটওয়ার্ক টির নাম শুনেননি এমন কেউ হয়তো নেই। এই এড নেটওয়ার্ক টি খুবই জনপ্রিয় একটি এডনেটওয়ার্ক। এটি থেকে অনেকেই হাজার হাজার টাকা কামিয়ে নিয়েছে অসৎভাবে। তবে বর্তমানে এটিতে কেউ চাইলেই অসৎভাবে ইনকাম করতে পারবেনা, এটির রুলস গুলো খুব হার্ড করেছে, এবং কেউ যদি ইনভেলিড কাজ করে তাহলে সাইটের এ্যালগরিদম অটোমেটিক এডমিনদের জানিয়ে দেয় এরফলে পেমেন্ট পেন্ডিং থাকে অর্থাৎ পেমেন্ট করেনা।

যারা সৎভাবে কাজ করবে তাদের জন্য কোনো ভয় নেই, এটিতে পেমেন্ট করবে। এবং যদি পেমেন্ট পেতে দেরি হয় তাহলে সরাসরি এডমিনকে নক দিয়ে ইউজারনেম জানালেই পেমেন্ট করে দেয় দ্রুত। সবচেয়ে মজার ব্যাপার হলো Wap4dollar বাংলাদেশী এড নেটওয়ার্ক হওয়ায় এখানে যেকোনো সমস্যায় পড়লে সরাসরি বাংলাভাষায় এডমিনের সাথে চ্যাট করে সমস্যা থেকে সমাধান পাবেন।


কাদের জন্য Wap4dollar এড নেটওয়ার্ক টি বেস্ট?

 আপনার যদি একটি ডাউনলোড বিষয়ক ওয়েবসাইট থাকে তাহলে এই নেটওয়ার্কটি আপনার জন্য। কারন হলো, ডাউনলোড জাতীয় ওয়েবসাইটে বা ব্লগে মানুষ ভিজিট করে কোনো ফাইল বা ডকুমেন্ট ডাউনলোড করার জন্য আর সেখানে যদি একটি এক্সট্রা ডাউনলোড বাটনের মধ্যে এড কোডটি যুক্ত করে দেন তাহলে ভিজিটররা এমনিতেই ক্লিক করে ফেলবে, আর যতোবেশী ক্লিক ততোবেশী ইনকাম ☺

Wap4dollar এর ডাইরেক্ট লিঙ্ক এড কোড থাকায়, ডাউনলোড সাইটগুলোতে এডস বসিয়ে বেশী পরিমানে আর্ন করা যায়। যাদের পিডিএফ বই রিভিউ, গান-মুভি ডাউনলোড, ইমেজ ডাউনলোড, এ্যাপ, সফটওয়্যার ডাউনলোড সাইট রয়েছে তারা বিশেষ করে এই এ্যাড নেটওয়ার্ক টি ব্যবহার করতে পারেন তাহলে ভালো পরিমানের একটা ইনকাম জেনারেট করতে পারবেন, এছাড়াও অন্যান্য সাইটেও ব্যবহার করতে পারেন কিন্তু সেগুলোতে ক্লিক একটু কম আসার সম্ভাবনা রয়েছে। 


AdSense এপ্রুভ সাইটে কি Wap4dollar এড ব্যবহার করা যাবে?

জ্বী যাবে, কোনো সমস্যা নেই। এডসেন্সই স্বং বলে দিচ্ছে পাবলিশারদেরকে অন্যান্য যেকোনো এড নেটওয়ার্ক ব্যবহার করা যাবে শুধু এডাল্ট ও পপআপ এডস ব্যাতিত।


Wap4dollar এর পেমেন্ট মেথডঃ

  • 0.50 $ হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন।
  • 2 $ হলে বিকাশে নিতে পারবেন।
  • 5 $ হলে পেপালে নিতে পারবেন।


পেমেন্ট প্রুফ স্কিনসটঃ





তো পোস্টটি কেমন লাগলো জানবেন। আর আপনার যদি একটি ওয়েবসাইট থাকে তাহলে অবশ্যই আপনার পোস্টটি অনেক কাজে লাগবে ইনশাল্লাহ। ধন্যবাদ সবাই


Post a Comment

0 Comments