Top ১০ টি মজার ও প্রয়োজনীয় best website

আসালামুলায়কুম বন্ধুরা, 

বরাবরের মত আজকে একটি নতুন টপিক নিয়ে হাজির হইলাম। 


ইন্টারনেট দুনিয়াতে মিলিয়ন মিলিয়ন Website রয়েছে। আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিবো টপ ১০টি কিছু মজার ও দরকারী best website এর সাথে। আশা করি, এই ১০টি best website আপনাকে মুগ্ধ করবে ও আপনার অনেক কাজে দিবে।  তো চলুন আর কথা না বাড়িয়ে দেখে আসি সেই মজার ও দরকারী  best Website গুলোকে।


1) List এর প্রথমে থাকা সইটির নাম হচ্ছে Auto Web Virus Scanner

এই সাইটি Google এর একটি সাইট। এ সাইটিতে আপনি কোনো ফাইল বা কোনো পেজের লিংক দিলে তা প্রায় সব ভাইরাস স্ক্যানার সফটওয়্যার দিয়ে অটোমেটিক স্ক্যান করে দিবে আপনাকে। এবং আপনার কোনো ফিশিং সাইট থাকলে সেটাকে ও ডিটেক্ট করে দিতে পারে এই সাইটি। এই সাইটি খুবই  প্রয়োজনীয় একটি সাইট। আপনাদের কোন File, Image, video ইত্যাদি স্ক্যান করতে অনেক দরকার লাগতে পারে।

Site Link: www.virustotal.com/gui

best website


2) চোখ যুড়ানো একটি সাইট  Zoomquilt

এবার একটি খুবই মজাদার সাইটের সাথে আপনাদের পরিচয় করে দিবো। ওয়েবসাইটির নাম হচ্ছে Zoomquilt এই সাইটের মাধ্যমে আপনি Unlimited যুম করতে পারবেন। মজার ব্যপারটা হল যে এখানে Zoom in এর শুরু আছে কিন্তুু Zoom Out শেষ নাই। যুম হইতে হইতে আপনাকে যে কথাই নিয়ে তার কোনো শেষ ঠিকানা নাই, সাইটা একবার ভিজিট করে দেখতে পারেন আশা করি আপনার অনেক ভালো লাগবে।

Site link: zoomquilt.org

best website

3) List এর তিন নম্বার সাইটি হল Online Windows 93

এটা একটি মজার ওয়েবসাইট, এখানে আপনি Windows 93 ইউজ করতে পারবেন নেট কানেকশন এর মধ্যেমে পুরোপুরি সেই আগের সময়ের অপারেট্টিং সিস্টেম। আর সেই সময়ের কিছু মজার গেইম ও রয়েছে। আশা করি সাইট টা আপনাকে অনেক মজা দিবে।

Link: www.windows93.net

best website

4) এটি একটি  Magic সাইট PointerPointer

এবার একটি দারুন Magic ওয়েবসাইট এর সাথে আপনাদের পরিচয় করে দিবো। ওয়েব সাইটির নাম হল  Pointer Pointer! এই ওয়েবসাইটের কাজ হল আপনাকে মজা দেওয়া, এই ওয়েবসাইটে ভিতরে ঢুকেই আপনি মাউসের কাটচার টা যেখানেই রাখবেন সেখানেই আপনাকে কেউ না কেউ আঙ্গুল দিয়ে ঈশারা করে দেখিয়ে দিবে। সাইটিকে একটু ভিজিট করে দেখুন অনেক মজা পাবেন। স্যতিই যেন মেজিক।

Site Link: pointerpointer.com

best website

5) Awesome একটি ওয়েবসাই Mrdoob!!

Mrdoob!! এই ওয়েবসাইটি একটি Awesome ওয়েবসাইট। এই ওয়েবসাইটের  কাজ হল Google এর ১২টা বাজা। অনেক মজার একটি ওয়েবসাইট, ওয়েবসাইটির ভিতরে ঢুকলে দেখবেন যে Google এর নাড়িভুড়ি সব নড়তেছে, হাত দিয়ে Touch করে ও Google এর সব অপশন নাড়াতে পারবেন। সাইটি ভিজিট করে দেখতে পারেন।

Site Link: www.mrdoob.com

best website


6) Padfdrive!! যাদের Latest বই পড়া খুব শখ তাদের জন্য Best Website এটি


বই পড়ার শখ তো কম বেশ সবারই আছে, তাই তাদের জন্য এই ওয়েবসাইটি একটি best website হতে চলেছে। এই ওয়েবসাইট এর ম্যাধমে আপনি সকল প্রকার Latest বই ফ্রীতে ডাউনলোড করতে পারবেন। আশা করি সাইটি আপনার অনেক কাজে লাগবে।

Site Link: www.pdfdrive.com

best website



7) Pixabay এটি একটি দরকারী ওয়েবসাইট

এটা একটি খুব দরকারী ওয়েবসাইট। এই ওয়েবসাইটে অসংখ্য পিকচার রয়েছে আপনি যেই ক্যাটাগুরির পিকচার চান সবই পাবেন এই ওয়েবসাইটিতে । এই সাইটিতে আপনি জাস্ট যেই পিক চান সেটা লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন। এই ওয়েবসাইটে আপনি যেকোনো রকমের হাই কোয়ালিটির পিকচার পেয়ে যাবেন। গুগল, থেকে ভালো কোয়ালিটির পিকচার ডাউনলোড করা একটু ঝামেলা কর বিষয়, তাই এই সাইটিকে ব্যবহার করতে পারেন।

Site Link: pixabay.com


best website


8) Remove bg ওয়েবসাইটি image Background রিমুভ করা একটি best website

যারা পিকচার এর ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারেন না তাদের জন্য এই ওয়েবসাইটি best website হতে চলেছে। কারন ব্যাকগ্রাউন্ড রিমুভ এর কাজটি খুবই নিখুঁত ও ভেজালের, আর software এর ম্যাধমে ব্যাকগ্রাউন্ড রিমুভ করাতো খুবই কষ্টসাধ্য তাই এই কষ্টসাধ্য কাজটি যদি এই ওয়েবসাইটির ম্যাধমে করতে পারেন তাহলে কেমন হয়। এই সাইটি খুবই কাজের সাইট,  নিচে আমার ব্যাকগ্রাউন্ড রিমুভ এর একটি কাজ দেখুন, ভালো লাগলে সাইটি ভিজিট করে দেখতে পারেন।

Site Link: www.remove.bg

best website


আমার ব্যাকগ্রাউন্ড রিমুভ করা পিকচার টা

best website

9) Fake Name Generator এই খুবই গুরুত্বপূর্ণ ওয়েবসাইট

আপনাদের অনেক সময় কোনো সাইটে কাজ করতে গেলে নাম, ঠিকানা, লোকেশন ইত্যাদি দরকার হয় কিন্তু রিয়েল নাম, ঠিকানা, লোকেশন কেউ দিতে চাই না তাই আপনাদের এই সমস্যা সমাধান দিতে এই ওয়েবসাইটি আপনার জন্য, এই ওয়েবসাইটের ম্যাধমে আপনি মুহুর্তে নাম, ঠিকানা, লোকেশন ইত্যাদি জেনারেট করতে পারবেন তা যেকোনো দেশের হক। হইতো ওয়েবসাইটি আপনার অনেক কাজে লাগবে।


best website



10) List এর লাস্ট ওয়েবসাইটি নাম হল worldometers

আমরা কেউ কিন্তুু জানিনা আজ পৃথিবীতে কতজন মানুষ জন্মেছে আর আজ কতজন মারা গেছে। এবং পৃথিবীতে বর্তমান জনসংখ্যা কত এই হিসাব জানতে এই ওয়েবসাইটি ভিজিট করে দেখতে পারেন। এই ওয়েবসাইট খুবই মাজার একটি সাইট আশা করি ভালো লাগবে।


best website


আশা করি আমার দেওয়া ১০টি  best website আপনার হইতো বা একটু হলে ও ভালো লেগেছে। এই ১০টি best website আপনার কিছু না কিছু কাজে লাগবে। নিচে কমেন্ট করে জানাবেন ওয়েবসাইট গুলো কেমন লাগছে আর টপিকটা অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন, টপিক এর নিচে শেয়ার বাটম আছে সেখান থেকে ও শেয়ার করতে পারেন। আর ও এই রকম interesting টপিক পেতে আমাদের সাইটিকে Regular ভিজিট করুন। এবং আপনারা এই সাইটে কি কি টপিক দেখতে চান সেটাও কমেন্ট করে জানাবেন। তো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আমাদের সাথেই থাকবেন। ||ধন্যবাদ সবাইকে|| আল্লাহ হাফেজ||


Post a Comment

0 Comments